Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসহায়দের পাশে ফারাহ খানের ১২ বছরের মেয়ে অন্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৬:৩৩ পিএম

ভারতজুড়ে লকডাউনের জেরে দিশেহারা দিনমজুর ও অসহায় মানুষগুলো। এমন পরিস্থিতিতে যে যার মত সধ্য অনুযায়ী এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। এদিকে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে অভিনব পন্থা অবলম্ব করেছেন বলিউডের প্রযোজক, পরিচালক তথা কোরিওগ্রাফার ফারাহ খানের ১২ বছরের মেয়ে অন্যা। নিজের হাতে আঁকা ছবি বিক্রি করছেন ছোট্ট অন্যা।

সেই ছবি বিক্রির টাকা ছোট্ট অন্যা সঞ্চয় করছে অসহায় মানুষ ও বিপদের মুখে পড়া রাস্তার কুকুর সহ অন্যান্যা প্রাণীদের খাওয়ানোর জন্য। একথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছেন ফারহা খান।

নিজের সোশ্যাল মিডিয়ায় অন্যার ছবি আঁকার একটি ভিডিয়ো পোস্ট করেছেন ফারহা খান। যেখানে তার মেয়ে অন্যাকে বাড়ির পোষ্যটির ছবি আঁকতে দেখা গিয়েছে। ফারাহ জানিয়েছেন ছবি এঁকে ৭০ হাজার টাকা সংগ্রহ করেছে ছোট্ট অন্যা। যারা অন্যার ছবি কিনছেন তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন ফারহা। প্রতিটি ছবি অন্যা ১হাজার টাকায় বিক্রি করছে বলে জানিয়েছেন ফারহা খান।

প্রসঙ্গত, ২০০৪ সালে পরিচালক, সম্পাদক শিরিস কুন্দ্রাকে বিয়ে করেন ফারাহ খান। ২০০৮ সালে একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন ফারহা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ