Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর দুমকীতে করোনায় আক্রান্ত হয়ে মৃত দুলালের বোনের নমুনা রিপোর্টে পজেটিভ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৫:২৯ পিএম

পটুয়াখালীর দুমকী উপজেলায় নারায়নগঞ্জ থেকে অসুস্থ অবস্থায় এসে গত বৃহস্পতিবার মারা যায় দুলাল।পরবর্তিতে মৃত দুলালের পরিবারের ৯ জনের সহ মোট ১৩ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। এ দিকে আজ আইইডিসিআর এর বরাত দিয়ে দুলালের বোনের নমুনার রিপোর্ট পজেটিভ বলে জানিয়েছেন পটুয়াখালীর সিভিল সার্জন ডা: মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
গত বৃহস্পতিবার কোয়ারেইন্টাইন থাকা অবস্থায় দুপূরে দুলাল বাড়ীতে মারা যায়।পরে ঐদিনই বিকেলে দুলালের রিপোর্ট কভিড-১৯ সনাক্ত বলে আইইডিসিআর থেকে জানানা হয়। পরবর্তিতে দুলালের পরিবারের ৯ জন এবং দুমকী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সহ হাসপাতালের ৪ জনের নমুনা আইইডিসিআর এর পাঠানো হয়।আজ আইইডিসিআর এর রিপোর্টে দুলালের বোনের নমুনার রিপোর্ট পজেটিভ বলে জানিয়েছেন পটুয়াখালীর সিভিল সার্জন।
এ ছাড়া বরগুনা জেলার আমতলী থেকে অসুস্থ হয়ে চিকিৎসা নিতে ৮ এপ্রিল পটুয়াখালী জেনারেল হাসপাতালের সুপারের রুমে প্রবেশ করা আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান জিএম দেলোয়ারের চিকিৎসা সহ নমুনা সংগ্রহকালে সংস্পর্শে আসা হাসপাতালে ডাক্তার,সুপার সহ ৭ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হলেও তাদের রিপোর্টও নেগেটিভ এসেছে বলে জানান সিভিল সার্জন।উল্লেখ্য জিএম দেলোয়ার পরদিন বৃহস্পতিবার আমতলীতে মারা যান। শূক্রবার জিএম দেলোয়ারের রিপোর্ট পজেটিভ বলে আইইডিসিআর থেকে জানানো হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ