Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাট যৌনপল্লীতে খাদ্যসামগ্রী বিতরণ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৫:০১ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাগেরহাটের একমাত্র যৌনপল্লীর কার্যক্রম স্থগিত করার পর ওই পল্লীতে খাদ্য সংকট দেখা দেয়। এ অবস্থায় তাদের দ্বিতীয় দফায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১২ এপ্রিল) সকালে যৌনকর্মীদের চাল, ডাল, তেল, আলু, লবন ও ডিমসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রদান করা হয়। এসময় বাগেরহাট সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর তানিয়া খাতুন, পৌর মহিলা লীগ নেত্রী ঝিমি মন্ডলসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।
এর আগে ২৩ মার্চ বাগেরহাট জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বাগেরহাট পৌরসভা ও সদর উপজেলা পরিষদের কর্মকর্তারা যৌথভাবে যৌন পল্লীর কর্মীদের খাদ্য সামগ্রী বিতরণ করেন।
যৌনপল্লীর সরদার নাসরিন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমরা সচেতন রয়েছি। জনপ্রতিনিধি ও প্রশাসনের লোকজন আমাদের কার্যক্রম সাময়িক বন্ধ রাখার জন্য বলেন। আমাদের সকল কার্যক্রম আপাতত বন্ধ রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ