Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ফোন করলেই খাবার পৌঁছে দিবে আনোয়ারা থানা পুলিশ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৩:০৮ পিএম

করোনাভাইরাস সংক্রমণ রোধে কর্মহারিয়ে নিম্ন-মধ্যবিত্তরা পড়েছে বিপাকে। পরিবারের ভরন-পোষণ নিয়ে তাদের দুশ্চিন্তার শেষ নেই। ঠিক সেই সময়ে এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে আনোয়ারা থানা পুলিশ। এ অবস্থা মানুষের নিত্যপণ্যের প্রয়োজন মেটানোর জন্য যাতে বাইরে বের হতে না হয় সেজন্যই উপজেলার বিভিন্ন গ্রামে গত দুই দিনে হাত পেতে ত্রাণ নিতে লজ্জা পায় এমন ৩০টির বেশি পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে পুলিশ।
উপার্জন বন্ধ থাকায় যারা অসহায়, হাত পেতে ত্রাণ নিতে লজ্জা পান কিংবা ত্রাণ পাননি তাদেরকে কিছু সহায়তা করার চেষ্টা। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে উপজেলায় সাধারণ মানুষদের পুলিশের পক্ষ এই সহায়তা দেয়া হচ্ছে বলেও জানিয়েছেন থানার উপ সহকারি পুলিশ পরির্দশক রেজাউল করিম।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, আমরা হটলাইন নম্বর দিয়েছি। এখানে ফোন করলে সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় যে পণ্য গুলো দরকার তা তাদের ঘরে-ঘরে পৌঁছে দিয়ে আসছি। যাতে তাদের বাজারে বা দোকানে যেতে না হয়। অপ্রয়োজনীয় যাতে কেউ বাইয়ে বের না হয় সেজন্য বিকাল পাঁচটার পর উপজেলার ১১ ইউনিয়নের বিভিন্ন এলাকায় টহলে রয়েছে পুলিশের সদস্যরা। তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রশাসন মাঠে রয়েছে। সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার জন্য সাধারণ মানুষকে অনুরোধ করা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ