Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ১ ব্যাক্তির মৃত্যু

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ২:১৯ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খানজাপুর গ্রামের ষাট বছর বয়সী এক বৃদ্ধ করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তিনি গত ৪/৫ দিন ধরে জ্বর, ঠান্ডা, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়াও তার গলাব্যাথা ছিল। শনিবার রাত ৯ টার দিকে সে মারা যায়। মৃত ব্যক্তি উপজেলার জামাল ইউনিয়নের খানজাপুর গ্রামের বাসিন্দা।

মৃত ব্যক্তির জামাই কালীগঞ্জ উপজেলার আড়পাড়া নদী পাড়া এলাকার বোরহান উদ্দিন জানান, তার শ্বশুর গত ৪/৫ দিন ধরে জ্বরে ভুগছিলেন। এছাড়া তার সর্দি ও শ্বাসকষ্ট ও ছিল। গত শুক্রবার বিকেলে তিনি জামাইয়ের বাড়িতে আসে। শনিবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যায়। এসময় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা শিরিন মৃত ব্যক্তির সাথে থাকা স্বজনদের বরাত দিয়ে বলেন, চারদিন ধরে জ্বর ছিল। ঠান্ডা-কাশিও ছিল এবং তার গলাব্যাথাও ছিল। আমাদের সাথে আগে থেকে সে কোন প্রকার যোগাযোগ করে নাই। গত দুই দিন ধরে তার অবস্থা খুব খারাপ হয়ে গিয়েছিল। শনিবার রাত ৯ টার দিকে হাসপাতালে আনার সময় পতিমধ্যে তিনি মারা যান।

তিনি আরো জানান, হাসপাতাল থেকেই মারা যাওয়ার এক ঘন্টার মধ্যে তার করোনা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করা হয়। নমুনা ইতিমধ্যে পাঠিয়ে দিয়েছি। অল্প সময়ের মধ্যে রিপোর্ট হাতে পেলে ওই ব্যক্তি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা জানা যাবে। এরপর পরিবারের সদস্যদের বুঝিয়ে রোববার সকালে মৃত ব্যক্তির মরদেহ হস্তান্তর করা হয়েছে। মৃত ব্যক্তিকে দাফনের জন্য ১০ জনের একটি টিম কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ