Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বড় অনুদান’ নিয়ে পাশে তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাসের কারণে দেশে চলমান সাধারণ ছুটি আর অঘোষিত লকডাউনে বিপাকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষ। তাদের সহায়তায় এবার বড় অনুদান নিয়ে হাজির হলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

ফুটসস্টেপস নামক একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে অসহায়দের জন্য খাবারের সংস্থানের উদ্যোগ নিয়েছেন তামিম। ফুটসস্টেপস এর ফেইসবুক পেজে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। তাদের পোস্টটি নিজের ভেরিফাইড ফেইসবুক থেকে শেয়ার করেছেন তামিম নিজেও।

তবে সংগঠনটির গড়া তহবিলে তামিম কী পরিমাণ টাকা অনুদান দিয়েছেন তা ঊহ্য রাখা হয়েছে। বলা হয়েছে, বড় অনুদান দিয়েছেন দেশসেরা এই ব্যাটসম্যান। ফুটসস্টেপসের ফেসবুক পেজে লেখা হয়েছে, ‘মোটা অঙ্কের সহায়তা দিয়ে আমাদের কভিড-১৯ পুনর্বাসন পদক্ষেপের মাধ্যমে দুস্থদের খাবার সংস্থানে পাশে দাঁড়ানোয় বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালকে ধন্যবাদ। তামিম আমাদের উদ্যোগ শামিল হয়েছেন। যোগ দিতে পারেন আপনিও। আমরা যত বেশি সম্ভব কষ্টে থাকা পরিবারগুলোর পাশে দাঁড়াতে চাই। এই দুর্যোগে তাদের টিকে থাকতে সহায়তা করতে চাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড়-অনুদান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ