Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত হলেন এক নাট্য নির্মাতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৯:০৭ পিএম

দেশে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। ইতোমধ্যে আক্রান্তের সংখ্যা চার শতাধিক ছাড়িয়েছে। সাথে মৃত্যুর মিছিলও পাল্লা দিয়ে বাড়ছে। সম্প্রতি জানা গিয়েছে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন ছোট পর্দার একজন নাট্য নির্মাতা। তিনি শোবিজ অঙ্গনে বেশ পরিচিত মুখ। আর সে কারণেই বিষয়টি গোপন রাখা হয়েছে।

তিনি টেলিভিশন নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের একজন সদস্য।গতকাল শুক্রবার (১০ এপ্রিল) রাজধানীর শাহবাগে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ল্যাবে নমুনা পরিক্ষা করলে ঐ নির্মাতার শরীরে করোনার উপস্থিতি মেলে। সংবাদ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি সালাউদ্দিন লাভলু।

সালাউদ্দিন লাভলু বলেন, আমাদের সংগঠনের একজন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। চিকিৎসকের পরামর্শে তাকে কোয়ারেন্টিন ইউনিটে রাখা হয়েছে। আমরা সার্বক্ষণিক তার খোঁজ খবর রাখছি। তিনি দ্রুত সুস্থ হয়ে যাবেন বলে আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ