Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে একজন করোনায় আক্রান্ত : পুরো গ্রাম লকডাউন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৮:১৯ পিএম

লালমনিরহাটে একজন পুরুষ করোনায় আক্রান্ত হওয়ার পুরো গ্রাম লকডাউন করা হয়েছে। আর এ বিষয়টি শনিবার (১১ এপ্রিল) বিকালে সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় নিশ্চিত করেছেন। আক্রান্ত ব্যক্তির বাড়ি, লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামে।

সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, ৩০ বছর বয়সী ওই ব্যক্তি জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথা নিয়ে ৪/৫ দিন পূর্বে নারায়গঞ্জ থেকে নিজ বাড়িতে ফিরেন। তিনি সেখানে রাজমিস্ত্রির কাজ করতেন। তার অসুস্থ্যতার খবর পেয়ে সদর হাসপাতারের টিম তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল পাঠান। মুলত: পরীক্ষায় ওই ব্যক্তির শরীরে করোনা জীবাণু পাওয়া গেছে।

শনিবার বিকালে লালমনিরহাট সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, ওই ব্যক্তির নমুনা পরীক্ষা রিপোর্ট পেয়েছি। তিনি করোনায় আক্রান্ত। তার শরীরে করোনা জীবাণু পাওয়া গেছে। ফলে গ্রামবাসীর নিরাপত্তার স্বার্থে পুরো গ্রাম লকডাউন করা জন্য প্রশাসনকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ