Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘আপনালয়ে’ স্বাগতম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৭:৩৩ পিএম

এরই মধ্যে ৫০ লাখ রুপি অনুদান দিয়েছেন। তবে করোনাভাইরাসের বিরুদ্ধে শচিন টেন্ডুলকারের লড়াই থেমে নেই সেটুকুতেই। ভারতীয় কিংবদন্তি এবার প্রায় পাঁচ হাজার অভাবী মানুষের এক মাসের খাবারের ব্যবস্থা করছেন।

‘আপনালয়’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে এই সহায়তা দিচ্ছেন সাবেক ভারতীয় ব্যাটসম্যান। সংস্থাটি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানায় এই খবর, ‘লকডাউনের সময় যারা সবচেয়ে বেশি দুর্ভোগে আছে, তাদের সহায়তার জন্য আপনালয়ের পাশে দাঁড়ানোয় শচিন টেন্ডুলকারকে ধন্যবাদ। তিনি এক মাসের জন্য প্রায় পাঁচ হাজার মানুষের খাবারের দায়িত্ব নিচ্ছেন।’ পরে টেন্ডুলকারও সঙ্কটকালীন সময়ে মানুষের পাশে দাঁড়ানোয় সেচ্ছাসেবী সংস্থাটির প্রশংসা করেন টুইটারে, ‘দুঃখী ও দরিদ্র মানুষের সেবায় কাজ অব্যাহত রাখায় আপনালয়কে আমার শুভেচ্ছা। তোমাদের ভালো কাজ চালিয়ে যাও।’

টেন্ডুলকার এর আগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং মহারাষ্ট্রের মুখ্য মন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ লাখ রুপি করে অনুদান দেন। সৌরভ গাঙ্গুলি, রোহিত শর্মাসহ ভারতীয় দলের সাবেক-বর্তমান আরও অনেক ক্রিকেটার সাহায্যের হাত বাড়িয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ