Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় একটি প্রতিষ্ঠান সহ ১০ বাড়ি লকডাউন,৭৬ জনের নমুনা সংগ্রহ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৬:৩১ পিএম

কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের দস্যু নারায়নপুর গ্রামে অবস্থিত ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেডের স্থানীয় এক সেলসম্যান করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে ওই প্রতিষ্ঠান সহ আশপাশের ১০ বাড়িকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন। লকডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ ইসমত আরা। লকডাউন সম্পর্কিত বিজ্ঞেপ্তি প্রকাশ করা হয়েছে । ছোয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেডে শতাধিক শ্রমিক কাজ করেন। 

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পন কর্মকর্তা মো. আবদুস সালাম সরকার বলেন, বৃহস্পতিবার সকালে ওই রোগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে কয়েকদিন ধরে জ্বর ও ঠান্ডা কাশিসহ করোনার উপসর্গে ভুগছিলেন বলে জানায়। তার নমুনা সংগ্রহ করে ওই দিনই ঢাকায় পাঠানো হয়।
শুক্রবার বিকেলে আমাদের হাতে তার করোনা পজিটিভ রেজাল্ট আসে। পরে চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেডের আশে পাশের ৭৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। লকডাউন এলাকায় লাল পতাকা টাঙানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ