Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোভাইরাসের প্রাদূর্ভাব রোধে কলাপাড়ায় জরুরী সভা

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৫:৫৭ পিএম

করোনাভাইরাসের প্রাদূর্ভাব থেকে রক্ষায় কার্যকরী পদক্ষেপ গ্রহনের জন্য পটুয়াখালীর কলাপাড়ায় জরুরী সভা করেছে উপজেলা প্রসাশন। শনিবার দুপুর ১২ টায় নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো. শহিদুল হক সভায় সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান এমপি। 

এসময় উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.চিন্ময় হাওলাদার, কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমানসহ জন প্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও গনমাধ্যমকমীরা উপস্থিত ছিলেন।

সভায় সামাজিক নিরাপত্তার জন্য এক সপ্তাহের জন্য উপজেলা সকল হাট-বাজার বন্ধ করার সিদ্ধান্ত হয়। একই সঙ্গে পার্শ্ববর্তি আমতলী উপজেলার এক সুশীল সমাজ প্রতিনিধি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ায় ওই উপজেলার সাথে খেয়া ও সড়ক পথে যোগাযোগের মাধ্যম যথাযথভাবে বন্ধসহ পাঁচ দফা সিদ্ধান্ত গ্রীহিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ