Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে করোনার উপসর্গে একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৫:৪৫ পিএম

শহরের মাসদাইর এলাকায় জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে রুম্মন বাবু (৩২) নামে এক শারীরিক প্রতিবন্ধি যুবক মারা গেছে। শুক্রবার (১০ এপ্রিল) রাত ৭ টার দিকে সে মারা যায়।রুম্মন বাবু মাসদাইর এলাকার এনএস টাওয়ারের আনোয়ারুল ইসলামের ছেলে। গত তিন চার দিন ধরে সে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিল।
এদিকে রাত ৭ টার দিকে ওই যুবক মারা গেলেও তার মরদেহ দাফনের জন্য কেউ এগিয়ে আসেনি। পরে খবর পেয়ে কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ওই যুবকের মরদেহ ভবন থেকে নামিয়ে আনেন এবং দাফনের উদ্যোগ নিয়েছেন বলে জানা গেছে।
এ ব্যাপারে কাউন্সিলর খোরশেদ নিহত যুবকের পরিবারের বরাত দিয়ে নারায়ণগঞ্জ টুডে’কে বলেন, ওই যুবক শারীরিক প্রতিবন্ধি ছিল। গত তিন চার দিন ধরে সে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিল। এদিন রাত সাতটার দিকে সে মারা যায়।
মৃতের করোনা নমুনা সংগ্রহ করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ওই যুবক মারা যাওয়ার সাথে সাথে আমরা জানতে পারিনি। প্রায় তিন ঘণ্টা পর জেনেছি। মারা যাওয়ার তিন ঘণ্টা পর কারো নমুনা সংগ্রহ করে কোনো লাভ নেই। তাই নমুনা নেওয়া হবে না।
খোরশেদ বলেন, আমরা তার মরদেহ ভবন থেকে নামিয়ে নিচে রেখেছি। সকালের দিকে দাফন হবে। রাতেই করতে চেয়েছিলাম। কিন্তু কবর খোড়ার লোক নেই। আশা করছি সকালে দাফন সম্পন্ন করা হবে। ওই ভবনের নিচে একটি গ্যারেজে মরদেহটি রাখা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ