Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চরভদ্রাসনে করোনা সন্দেহে নতুন করে ৩ জনের নমুনা সংগ্রহ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৪:৫৬ পিএম

ফরিদপুরের চরভদ্রাসনে (কোভিড-১৯) করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে নতুন করে আরো তিনজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সন্দেহভাজন ব্যক্তিরা কিছুদিন ধরে জ্বর, কাশি, মাথা ব্যাথায় আক্রান্ত হন।
খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ আজ শনিবার করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহভাজনেদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান বলেন, এ নিয়ে গত নয়দিনে উপজেলা থেকে থেকে জ্বর, কাশি, শাসকষ্ট, গলা ব্যাথা, মাথা ব্যাথা করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে নয়জনের নমুনা সংগ্রহ করে জেলা সিভিল সার্জনের মাধ্যমে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে গত ৩এপ্রিল থেকে ৭এপ্রিল পর্যন্ত পাঠানো করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে নমুনা সংগ্রহ করা পাচঁজনের রিপোর্ট গতকাল নেগেটিভ এসেছে। এছাড়া পরবর্তিতে পাঠানো সন্দেহভাজনদের রিপোর্টও ভালো আসবে বলে তিনি জানান।
তিনি আরো বলেন, রিপোর্ট না আসা পর্যন্ত সন্দেহভাজনদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া এপর্যন্ত উপজেলায় বিভিন্ন দেশ থেকে ফেরৎ আসা ১৩৫ জনের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন সম্পূর্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ