Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মুন্সীগঞ্জে ১০ জন করোনায় আক্রান্ত

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৩:০৬ পিএম

মুন্সীগঞ্জে দুই নারীসহ দশজন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরে ২জন, গজারিয়ায় ৩জন, টংগীবাড়িতে ৩জন, সিরাজদিখানে ১জন, শ্রীনগরে ১জন । সিভিল সার্জন ডা: আবুল কালাম আজাদ জানান , ৭জন করোনা আক্তান্ত রোগীর তালিকা পাওয়া গেছে। গজারিয়ায় আক্রান্ত ৩ জনকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

গজারিয়া স্বাস্থ্য বিভাগের জরুরী বিভাগ বন্ধকরে দেওয়া হয়েছে। আক্রান্তদের মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা বাড়ী লকডাউন করা হয়েছে। নারায়নগঞ্জের পাশ্ববর্তী জেলা মুন্সীগঞ্জ হওয়ায় এখানে আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্বি পাচ্ছে। সদরে আক্রান্ত নারীর স্বামী নারায়নগঞ্জে ফলের ব্যবসায় প্রতিদিন যাতায়াত করত। অপর জনও প্রতিদিন নারায়নগঞ্জে যাতায়াত ছিল। এদিকে ঢাকা নারায়নগঞ্জের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন থাকলেও সড়ক পথে বিভিন্ন ভাবে লোকজন যাতায়াত করছে। গ্রামাঞ্চলে হোমকোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব এক বারেই মানা হচ্ছে না। হাটবাজারে ব্যাপক লোক সমাগম হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ