Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্থ হয়ে উঠছেন কিংবদন্তি মালদিনি ও তার ছেলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

বয়সটা ৫১ ছাড়িয়ে ৫২ এর কাছাকাছি। তাই কিছুটা দুশ্চিন্তা ছিলই পাওলো মালদিনিকে নিয়ে। তবে ইতালি থেকে ভালো সংবাদই মিলেছে। অনেকটাই সেরে উঠেছেন এ ফুটবল কিংবদন্তি ও তার ছেলে দানিয়েল মালদিনি। এমন সংবাদই প্রকাশ করেছে স্পোর্টস ভিত্তিক ইতালিয়ান গণমাধ্যম লা গাজেত্তা দেল্লো স্পোর্ত।

করোনাভাইরাসের ভয়াবহতা সবচেয়ে বেশি পরিমাণে দেখছে ইতালিই। যদিও সা¤প্রতিক সময়ে যুক্তরাষ্ট্র ও স্পেন এর প্রাদুর্ভাব বেশি। তবে ইতালির ক্রীড়াঙ্গনকে নাড়িয়ে দিয়েছে প্রাণঘাতী ভাইরাসটি। সেখানে বসবাসরত আরও বেশ কয়েকজন তারকা ফুটবলারও আক্রান্ত হয়েছে করোনায়। গত ২১ মার্চ জানা যায়, মালদিনি ও তার ছেলেও আক্রান্ত করোনাভাইরাসে।

এরপর থেকেই তাদের চিকিৎসা চলছিল হোম কোয়ারেন্টিনে। ছেলে দানিয়েল গত সপ্তাহেই অনেকটা সুস্থ হয়ে ওঠেন। তবে পাওলোর সংবাদের অপেক্ষায় ছিলেন ভক্তরা। তবে গতপরশু তার সুস্থতার সংবাদ প্রকাশ করে লা গাজেত্তা দেল্লো স্পোর্ত। তবে এখন পর্যন্ত মিলান অবশ্য এ বিষয়ে এখনও কিছু নিশ্চিত করেনি।

জুনিয়র-সিনিয়র মিলিয়ে প্রায় ৩২ বছরের ফুটবল ক্যারিয়ারের পুরোটাই এসি মিলানে কাটিয়েছেন মালদিনি। অবসরের পর বর্তমানে রোজোনেরিদের টেকনিক্যাল ডিরেক্টরের পদে দায়িত্ব পালন করছেন। তার ১৮ বছর বয়সী ছেলে দানিয়েল চলতি মৌসুমেই মিলানের ম‚ল দলে খেলার সুযোগ পেয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালদিনি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ