Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠি শহরের প্রবেশের সবগুলো পথ বন্ধ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ২:০৯ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় ঝালকাঠি শহরে প্রবেশের সবগুলো পথ বন্ধ করে দিয়েছে পুলিশ। শুক্রবার সকালে বাস্ট্যান্ড, লঞ্চঘাট, কলেজ মোড়, ব্র্যাক মোড় ও ফায়ারসার্ভিস মোড় এলাকায় বাঁশ ও চটি দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। যানবাহন ও জনসাধারণের চলাচল বন্ধ করার জন্য এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

জানা যায়, দুই দিন ধরে পুলিশ বাঁশ ও চটি দিয়ে শহরের সবগুলো প্রবেশ পথ আটকে দিচ্ছে। তবে লঞ্চঘাট থেকে হাসপাতাল ও বাসস্ট্যান্ড বের হওয়ার একটি পথ খোলা রাখা হয়েছে। পুলিশের অনুমতি নিয়ে জরুরী প্রয়োজনে এ পথ থেকে অ্যাম্বুলেন্স ও যানবাহন যেতে পারবে। শহরে অঘোষিত লকডাউনের খবর পেয়ে মানুষ রাস্তায় কম বের হচ্ছে। যারাও বের হচ্ছেন, তাদের পড়তে হচ্ছে পুলিশের চোকপোস্টে। অনেকে মোটরসাইকেল নিয়ে বের হলে, পুলিশ তাদের বাড়ি ফিরিয়ে দেয়।
ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, আমরা মানুষের কল্যাণের কথা চিন্তা করে প্রবেশপথসহ বিভিন্ন মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়েছি। একটি পথ শুধু খোলা রাখা হয়েছে, জরুরী প্রয়োজনের জন্য। মানুষের মধ্যে সচেতনতা আসতে শুরু করেছে। বিগত কয়েকদিনের চেয়ে আজকে (শুক্রবার) রাস্তায় মানুষের যাতায়াত কমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ