Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘মানুষকে ঘরে রাখার জন্য যুদ্ধ করতে হচ্ছে’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ১২:১৮ পিএম

‘প্লিজ আপনারা ঘরে থাকুন, নিজে বাঁচুন নিজের পরিবারকে বাঁচান, দেশবাসীকে বাঁচান’ এমন আহবান জানিয়ে গত ১৫ দিন ধরে শ্রীমঙ্গল-কমলগঞ্জের হাট-বাজার থেকে শুরু করে ক্লান্তিহীনভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন মৌলভীবাজার পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা আশরাফুজ্জামান।

কিন্তু কে শোনে কার কথা, মানুষের এই অসচেতনতায় মাঝে মধ্যে হতাশ হয়ে পড়ি। কিন্তু কখনোই হাল ছাড়িনি। পুলিশের চাকরি। শপথ করেছি দেশ ও দেশের মানুষের জান মাল রক্ষা করার। চেষ্টা আর বিধাতার কাছে প্রার্থণা করে যাচ্ছি। জানিনা কতটুকু রক্ষা করতে পারব।

তবে নিশ্চই আল্লাহ আমাদের ডাক শুনবেন এবং এই মহামারী থেকে আমাদের রক্ষা করবেন। বৃহস্পতিবার সাংবাদিকদের কথাগুলো বলেন, মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান আশিক।

তিনি বলেন, করোনা পরিস্থিতি কোন দিকে মোড় নিবে এটা বোঝা না গেলেও সার্বিক পরিস্থিতি বিশেষ করে আন্তর্জাতিক পরিস্থিতি বিবেচনায় এ মহামারীর বিরুদ্ধে যুদ্ধ জয়ে সব সক্ষমতা কাছে লাগিয়ে মাঠে কাজ করছি।

আর এ কাজে সেনাবাহিনী ও র‌্যাব সদস্যদের পাশাপাশি পুলিশ বাহিনীও সামনের কাতারে থেকে ঝুঁকির মধ্যেও কাজ করে যাচ্ছে। সামনে সংক্রমণের প্রবল ঝুঁকির মধ্যে থেকেও শুধুমাত্র মানুষকে ঘরে রাখার এই কাজটি করার জন্য এখনও আমাদের রীতিমতো যুদ্ধ করতে হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ