Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দিনাজপুর কোতয়ালী থানার প্রবেশ পথে বসানো হলো অটো স্প্রে মেশিন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ১০:০২ পিএম

পরিস্থিতি যতই কঠিন হোক পুলিশ অর্থাৎ থানায় যেতে হয় সাধারন মানুষকে। বর্তমান করোণা ভাইরাসেও পুলিশ সদস্য-কর্মকর্তাদের পাশাপাশি সেবা প্রার্থী সাধারন মানুষের অবাধ যাতায়াত। নিরাপত্তার কারনে স্বয়ংক্রিয় জীবানুনাশক মেশিনটি আজ মঙ্গলবার বিকেলে দিনাজপুর কোতয়ালী থানার প্রবেশ দ্বারে মেশিনটি স্থাপন করা হয়েছে।
এর আগে যন্ত্রটি উদ্ভাবনকারী প্রতিষ্ঠান দিনাজপুরের পাটোয়ারী বিজনেস হাউস (প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মেশিনটি হস্তান্তর করা হয় জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন এর কাছে। এসময় অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বজলুর রশিদ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গতকাল মঙ্গলবার দৈনিক ইনকিলাব অন-লাইন এ মেশিনের ভিডিওসহ অটো স্প্রে মেশিন তৈরী’র খবর প্রচারিত হয়। উদ্ভাবনের পর প্রথম মেশিনটি বিনা মুল্যে কোতয়ালী থানায় স্থাপন করা হলো। এতে করে থানা আসা সাধারন মানুষ ও যাতায়াতকারী পুলিশ সদস্য /কর্মকর্তাবৃন্দ করোণা জীবানু থেকে রক্ষা পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ