Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাঙ্গাবালীতে ৭ ভারতীয় তাবলীগ জামাতের সদস্যকে হোম কোয়ারেইন্টাইনে

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৭:৪৯ পিএম

তাবলীগ জামাতের ভারতীয় ৭ নাগরিককে আজ বিকেলে পটুয়াখালীর প্রতন্ত বঙ্গোপসাগরের নিকটবর্তী ছোট বাইশদিয় এলাকার ফুলখালী গ্রামে তাবলীগ জামাতের একটি নির্দিষ্ট ঘরে কোয়ারেইন্টাইনে থাকার নির্দেশনা দিয়েছেন উপজেলা প্রশাসন।
রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রাহমান জানান ,ভারতীয় ঐ ৭ নাগরিক জানুয়ারী মাসে বাংলাদেশে আসে তাবলীগ জামাতের সদস্য হিসেবে।এর পরে তারা পর্যায় ক্রমে পটুয়াখালী সদরে ৩৩ দিন,কলাপাড়ায় ১৮ দিন,গলাচিপায় ৮দিন কাটিয়ে রাঙ্গাবালী উপজেলায় ১৮ দিন আগে আসে এবং চরমোন্তাজ এলাকায় থাকে সেখানে থেকে রাঙ্গাবালী উপজেলা ফুলখালী এলাকায় তাবলীগ জামাতের মারকাজের নির্ধারিত ঘরে গতকাল থেকে অবস্থান করে।আজ বিকেলে তিনি এবং রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলী আহমেদ ঐ এলাকায় যান এবং তাদেরকে ঐ ঘরে হোম কোয়ারেইন্টাইনে থাকার নির্দেশ প্রদান করেন।
রাঙ্গাবালী উপজেলা তাবলীগ জামাতের আমীর ফয়সাল আহমেদ জানান,ভারতীয় ৭ সদস্যের ঐ তাবলীগ জামাতের সদস্যবৃন্দ মূলত: লক ডাউনের কারনে আটকা পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ