Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দানে সবাইকে ছাপিয়ে শাহরুখ: ধন্যবাদ নয়, আদেশ করুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২০, ৫:১০ পিএম

করোনা প্রাদুর্ভাবে ভারতবাসীর পাশে দাঁড়িয়েছেন বলিউডের অনেক তারকা। লকডাউনের শুরু থেকে অসহায়দের পাশে বলিউড তারকাদের একের পর এক নাম যখন খবরে। ঠিক তখনই শাহরুখ খানকে নিয়ে সমালোচনা করেছেন অনেকে। শাহরুখ কেন চুপ।

দেরিতে হলেও সবাইকে ছাপিয়ে গেলেন এই তারকা। শাহরুখের এমন দানে খুশি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। জানিয়েছেন ধন্যবাদও।

কিন্তু সেখানেও কিং খান স্বভাবসুলভ আচরণ দেখালেন। তিনি বরং, কেজরিওয়ালকে টুইট করলেন 'স্যার, আপনি তো দিল্লির লোক, তাই ধন্যবাদ দেবেন না আদেশ করুন।'

শাহরুখ বরাবরই দানশীল। এবার করোনায়ও দুই হাতে দান করছেন এই অভিনেতা। করোনার কারণে যেসব সাহায্য দিলেন তিনি:

১. শাহরুখ খান আর তার ক্রিকেট টিম প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী আর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন একটা বড় অঙ্ক।
২. ৫০ হাজার পিপিই দিয়েছেন।
৩. করোনার কারণে জীবিকা হারানো সাড়ে পাঁচ হাজার পরিবারকে প্রতিদিন তিন বেলা খাবার খাবার দিচ্ছেন। আপাতত এক মাস এই কর্মসূচি চলবে।
৪. হাসপাতাল আর জরুরি পরিষেবায় নিয়োজিত মানুষদের প্রতিদিন দুই হাজার খাবার যাচ্ছে এক রান্নাঘর থেকে। আর সেই রান্নাঘরের উদ্যোক্তা এই খান সাহেব।
৫. এ ছাড়া মুম্বাই পুলিশের সঙ্গে মিলে শাহরুখের সংস্থা প্রান্তিক ভবঘুরে আর ভিক্ষুকদের জন্য রোজ ৩ লাখ খাবারের প্যাকেট তৈরি করছে।
৬. দিল্লির আড়াই হাজার শ্রমিককে প্রতি সপ্তাহে বিনা পয়সায় রেশন দেবে শাহরুখের সংস্থা।

 



 

Show all comments
  • Saiful Khandakar ৮ এপ্রিল, ২০২০, ১০:৫৭ এএম says : 0
    thanks boro
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ