Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিকেল ৫ টার পর ফার্মেসী ছাড়া নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান বন্ধ হচ্ছে সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১:৩৭ পিএম

এবার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানপাট বিকেল ৫টার মধ্যে বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে সিলেটে। আজ রোববার (৫ এপ্রিল) থেকে এ নিদের্শনা কার্যকর করার নির্দেশ দিয়েছেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। ঘরে থাকার আহ্বান সত্ত্বেও গত কয়েকদিন থেকেই সিলেটে বাড়ছিলো জনসমাগম। নির্দেশনা অমান্য করে অনেকেই বেরিয়ে আসছিলেন রাস্তায় মানষ। এতে বাড়ছে করোনা সংক্রমণের ঝুঁকিও। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ৯জন করোনা আক্রান্ত হিসেবে সনাক্ত হয়েছেন। যা বাংলাদেশে করোনাআক্রান্ত রোগী ধরা পরার পর থেকে এ পর্যন্ত সর্বোচ্চ। এ অবস্থায় শনিবার (৪ এপ্রিল) সিলেটের জেলা প্রশাসক এ আদেশ জারি করেন।
জেলা প্রশাসকের আদেশের বিষয়টি নিশ্চিত করে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবুল কালাম বলেন, রোববার সন্ধ্যা ৫টা পর কেউ দোকান খোলা রাখতে পারবেন না। কেউ এই নির্দেশনা অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে ওষুধের দোকান এই নির্দেশনার বাইরে থাকবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ