Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাবিখার চালসহ ট্রাক জব্দ

আটক ২

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম


যশোরের মনিরামপুরে পুলিশ ভাইভাই রাইস মিল অ্যান্ড চাতালে অভিযান চালিয়ে কাবিখা (কাজের বিনিময় খাদ্য কর্মসূচি) প্রকল্পের ৫৫৫ বস্তা চাল জব্দ করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চাতাল মালিক এবং ট্রাক চালককে আটক করেছে।
মনিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, সরকারি খাদ্যগুদাম থেকে কাবিখা প্রকল্পের চাল মনিরামপুর পৌরশহরের বিজয়রামপুরে ভাইভাই রাইস মিল অ্যান্ড চাতালে বিক্রি করা হয়। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গতকাল বিকালে ভাইভাই রাইস মিল অ্যান্ড চাতাল ঘিরে রাখে। পরে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী এবং ওসি (সার্বিক) রফিকুল ইসলামের নেতৃত্বে চাতালে অভিযান শুরু হয়। এক পর্যায়ে চাতালের গোডাউন থেকে সরকারি কাবিখা প্রকল্পের ৫৫৫ বস্তা চাল জব্দ করা হয়। এ সময় আটক করা হয় চাতাল মালিক আব্দুল্লাহ আল মামুন এবং ট্রাক চালক ফরিদ হাওলাদারকে। রাতে এ রিপোর্ট লেখার সময় পুলিশ ওই জব্দকৃত চালের সিজারলিস্ট করছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবিখা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ