Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে কলেজ ছাত্রের মৃত্যু, হোমকোয়ারেন্টাইনে ২৮৯৬ জন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১:১৩ পিএম

সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হোসেন আলী নামের এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার বাড়ি সদর উপজেলার নারায়নপুর গ্রামে। শুক্রবার (০৩ এপ্রিল) ভোরে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। হোসেন সাতক্ষীরার ঝাউডাঙ্গা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হোসেন শাফায়াত স্থানীয়দের বরাত দিয়ে জানান, সপ্তাহখানেক ধরে হোসেন আলী জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তবে, তিনি সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেননি। বৃহস্পতিবার রাতে তার জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে তিনি মারা যান।
সিভিল সার্জন আরো জানান, সকালে বিষয়টি জানার পর কলেজ ছাত্রের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য আইইডিসিআরে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
তিনি আরো জানান, সাতক্ষীরাতে শুক্রবার সকাল পর্যন্ত ২৮৯৬ জনকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মানুষজনদের বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান জানান, কলেজ ছাত্রের মৃত্যুর বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই এলাকায় লোকচলাচল সীমিত রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ