Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ত্রাণ বিতরণে সেনাবাহিনীকে দায়িত্ব দিন

বিবৃতিতে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এক বিবৃতিতে বলেছেন, সরকারের ত্রাণ বিতরণে অনিয়ম পরিলক্ষিত হচ্ছে। কেবলমাত্র দলীয় কর্মীদেরকেই ত্রাণ দেয়া হচ্ছে। সাধারণ খেঁটে খাওয়া মানুষ ত্রাণ থেকে বঞ্চিত হচ্ছেন। ত্রাণ বিতরণে এধরণের অনিয়ম মেনে নেয়া যায় না। তিনি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব চলাকালে ত্রাণ বিতরণে সেনাবাহিনীকে দায়িত্ব দিন।

অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ : করোনা মহামারীতে সারাদেশ লকডাউন অবস্থায় দরিদ্র অসহায় মানুষের মাঝে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ ও ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে গেন্ডারিয়া ও মুগদা থানার বিভিন্ন এলাকা এবং পুরানা পল্টনস্থ কার্যালয়ে খাদ্য সামগ্রী নগদ অর্থ বিতরণ করা হয়। দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও নগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম ও ঢাকা মহানগর দক্ষিণ মেয়র প্রার্থী আলহাজ আব্দুর রহমানের নেতৃত্বে এসব এলাকায় বাড়ীতে বাড়ীতে গিয়ে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী নগদ অর্থ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ইসলামী শ্রমিক আন্দোলনের দক্ষিণের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, মুফতী কেফায়েতুল্লাহ কাশফী, মুফতী সিদ্দিকুর রহমান, ডা. শহিদুল ইসলাম, গোলাম মাওলা, হুমায়ুন কবির, হানিফ শিকদার, সাইফুল ইসলাম, হাজী ফারুক আহমদ, হাকীম আনোয়ার হোসেন ও হাজী আব্দুশ শাকুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ