Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘর থেকে বের হলেই গুনতে হচ্ছে জরিমানা

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে সাভার থমথমে। পুলিশ, সেনাবাহিনী কিছু সময় পরপরই টহল দিচ্ছে। মাইকিং করে সকলকে ঘরে থাকতে বলা হচ্ছে। এতো কড়াকড়ির মধ্যেও কোন প্রয়োজন ছাড়াই ঘর থেকে বেরিয়ে জরিমানা গুনতে হচ্ছে অনেককেই। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরিয়ে ১৫ জন ভ্রাম্যমাণ আদালতে ৯ হাজার ৫শ’ টাকা জরিমানা দিয়েছে।
গতকাল সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থানা বাসস্ট্যান্ডে রিকসা, অটোরিকসা ও মোটরসাইকেলে চলাচলরত লোকজনকে আটক করে ঘর থেকে বের হওয়ার কারণ জানতে চান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ। যারা সঠিক জবাব দিতে পারছে তাদের ছেড়ে দেয়া হয়। আর যারা ঘর থেকে বাহিরে বের হওয়ার কোন কারণ বলতে পারেনি তাদের জরিমানা করে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান, করোনাভাইরাসের কারণে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হতে নিষেধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ