Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধৈর্য্য ধরে ঘরে থাকুন আপনজনদের সুস্থ রাখুন

সাংবাদিকদের ভূমিমন্ত্রী

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, মহামারী করোনা ভাইরাসের আতংকিত এখন সারাবিশ^। এ প্রাণঘাতী বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। তাই আপনারা ধর্য্য ধরে নিজ-নিজ ঘরে থাকুন, ঘরের পরিজনদেরকে সুস্থ রাখুন। দলবল নির্বিশেষে সবাইকে আশপাশের দুঃস্থ, হতদরিদ্র সাধারণ মানুষের পাশে এগিয়ে আসুন। তিনি আরো বলেন, আতংকিত নয়, ঘরে থাকুন, সুস্থ থাকুন, সবাইকে সচেতন হয়ে এটি মোকাবেলা করতে হবে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় চট্টগ্রামের নিজ সংসদীয় এলাকা আনোয়ারা উপজেলার বিভিন্ন এলাকায় নিজে গিয়ে সাধারণ মানুষের খোঁজখবর নেন তিনি। এসময়ে সাংবাদিকদের এ কথা বলেন।

ভূমিমন্ত্রী উপজেলার বারখাইন ইউনিয়নের ছৈয়দকুচাইয়া এলাকায় অগ্নিকান্ডের পুড়ে যাওয়া ৮ পরিবারকে দেখতে যান এবং প্রতি পরিবারকে ২ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এছাড়াও তিনি উপজেলার চাতরী চৌমুহনী বাজার, বৈরাগ, বন্দর কমিউনিটি সেন্টার, বটতলী রুস্তমহাট, বারশত, রায়পুর, পরৈকোড়াসহ বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষদের খোঁজখবর নিয়ে বলেন, ভয় পাওয়ার কিছু নেই, আমি আপনাদের পাশে আছি এবং থাকব।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ