Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ত্রাণের নামে ফটোসেশন চলবে না -চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৮:১২ পিএম

ত্রাণের নামে ফটোসেশন বন্ধ করতে বললেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। বৃহস্পতিবার চট্টগ্রাম সার্কিট হাউসে এক সমন্বয় সভায় তিনি বলেন, কিছু সংগঠন ত্রাণ দেয়ার নামে ফটোসেশন করছে। ত্রাণ নিয়ে কোন অনিয়ম সহ্য করা হবে না বলেও হুঁশিয়ার করেন তিনি।
তিনি বলেন, করোনাভাইরাসের চরম ঝুঁকিতে বাংলাদেশ। সরকার সারাদেশে ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে। এ ভাইরাস থেকে রক্ষা পেতে হলে আপাতত রাস্তায় বের হওয়া যাবেনা, ঘরেই থাকতে হবে। অন্যকেও ঘর থেকে বের না হতে উদ্বুদ্ধ করতে হবে। সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে। আইন অমান্য করে কেউ ঘর থেকে বের হলে স্থানীয় প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী যৌথভাবে আইনানুগ ব্যবস্থা নেবে।
সভায় বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য ) ডা. হাসান শাহরিয়ার কবির, বিআইটিআইডির পরিচালক ডা. এম এ হাসান, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এসএম হুমায়ুন কবির, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ