Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বরাষ্ট্রমন্ত্রীর সহায়তা পেলেন অসচ্ছল শিল্পীরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ৫:৫৭ পিএম

করোনা প্রাদুর্ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ বন্ধ রয়েছে চলচ্চিত্র শুটিংও। এ পরিস্তিতিতে চলচ্চিত্রে কর্মজীবী মানুষগুলো হয়ে পড়েছে কর্মহীন। তাদের সাহায্যে এগিয়ে এলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (১ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির উদ্যোগে ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়েছে। ২০০ জন শিল্পীকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। যেখানে অর্থায়ন করেছে শিল্পী সমিতি ও স্বরাষ্ট্রমন্ত্রী।  

গতকাল বিএফডিসিতে পুরো বিষয়টি তত্ত্বাবধান করেছে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র। পাশাপাশি পুরো এলাকায় ব্যাপকভাবে জীবাণুনাশক ছিটানো হয়েছে।

এ সম্পর্কে সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, ‌নিজেদের সাধ্যমত চেষ্টা করেছি শিল্পীদের পাশে থাকবো। তারা ভালো থাকলে আমরাও ভালো থাকবো। আমাদের সমিতির পাশাপাশি মন্ত্রী মহোদয়ও অসচ্ছল শিল্পীদের পাশে এসে দাঁড়িয়েছেন।  

এর আগে চিত্রনায়ক অনন্ত জলিলের দেওয়া ত্রাণ দু’দফায় বিতরণ করেছিল সমিতি। এবার নিজেদের অর্থায়ন ও স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগিতায় খাদ্যসামগ্রী দিলেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ