Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে জমিয়াতুল মোদারেছীনের এান বিতরন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১:৫৯ পিএম

করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা দরিদ্র মানুষদের মাঝে এান সামগ্রী বিতরন করেছেন মাদ্রাসা শিক্ষকদের সংগঠন
বাংলাদেশ জমিয়াতুল মোদারেছীন।
বৃহস্পতিবার গাজীপুর জেলা জমিয়াতুল মোদারেছীনের পক্ষ হতে তাদের কেন্দ্রীয় কম’ সুচির অংশ হিসেবে জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের নিকট ৭০ টি পরিবারের জন্য চাল,ডাল আলু সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। বাংলাদেশ জমিয়াতুল মোদারেছীনের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও গাজীপুর জেলার সাধারন সম্পাদক আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা জহিরুল হক জেলা প্রশাসকের নিকট এ খাদ্য সামগ্রী হস্তান্তর করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু নাসার উদ্দিন, এন ডিসি কামরুজজামান
গাজীপুর জেলা জমিয়াতুল মোদারেছীনের সহ সাধারন সম্পাদক অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন, জমিয়ত নেতা জাহাঙ্গীর আলম, রেলওয়ে স্টেশন মাষ্টার শাজাহান প্রমুখ।
এ সময় জেলা প্রশাসক বলেন,
করোনা ভাইরাসকে প্রতিরোধ করতে হলে আমাদেরকে অবশ্যই নিয়ম মেনে চলতে হবে। নিয়ম মেনে না চললে এই ভাইরাসকে প্রতিরোধ করা অসম্ভব হয়ে পড়বে। এই করোনা ভাইরাসকে প্রতিরোধ করতে সরকার ঘোষিত বিভিন্ন পদক্ষেপ জন সাধারনকে মেনে চলার আহবান জানিয়ে তিনি আরো বলেন, আমরা আমাদের যথা সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি।
আপনার নিয়ম মেনে চললে ইনশাআল্লাহ আমরা এটা প্রতিরোধ করতে পারব।
মাওলা জহিরুল হক বলেন, করোনা ভাইরাস যেভাবে ছড়িয়ে পড়ছে একে প্রতিরোধ করতে হলে নামাজ পড়ে আল্লাহর নিকট দোয়া করতে হবে। সেই সাথে আমাদের সকলকে নিয়ম মেনে ঘরে থাকতে হবে। এই কঠিন সময়ে সমাজের বিওবানদের তিনি
দরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।



 

Show all comments
  • Md. Amarat Hossain ৩ এপ্রিল, ২০২০, ৮:০৪ পিএম says : 0
    আল্লাহতায়ালা সকলকে হেফাজতকরুন, আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ