Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১:৩৪ পিএম

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সোনারগাঁয়ের দুস্থ-অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়ায় আব্দুল লতিফ ফাউণ্ডেশনের উদ্যোগে মো. আলী হোসাইন আলীর নিজস্ব অর্থায়নে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জাকির হোসাইনের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

গত মঙ্গলবার সকাল থেকে শুরু করে আজ বৃহস্পতিবার রাত পর্যন্ত এ বিতরণের কার্যক্রম চলবে বলে দৈনিক ইনকিলাবকে জানান মো. জাকির হোসাইন। সর্বমোট ১ হাজার পরিবারের মাঝে বিতরণ হবে। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, পিয়াজ, সাবান, খাবার স্যালাইন ও মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন, সাদিপুর উচ্চবিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য সুধষন সরকার, সাদিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, আ.লীগ নেতা আক্তার হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান মিজান, ইউনিয়ন আ.লীগ নেতা মোকবুল হোসেন, মামুন শিকদার, আমির হোসেন, সাংবাদিক ফারুক হোসাইন প্রমুখ।

মো. জাকির হোসাইন বলেন, দেশে এমন পরিস্থিতে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ভাগ্যবান ও ধন্য বলে মনে করছি। ইউনিয়নের প্রতিটি অসহায় ও কর্মহীন পরিবারে মাঝে খাদ্যসামগ্রী বিতরণ যাতে হয় সে জন্য ভবিষ্যতেও লক্ষ্য রাখবো। দেশে সকল বিত্তবানরা ঐক্যবদ্ধভাবে এ মহামারি মোকাবেলা করতে হবে এবং কর্মহীন মানুষের পাশে থাকলে এ করোনার কারণে সৃষ্ট খাদ্য সঙ্কট ঠেকানো সম্ভব হবে। তিনি সকল বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহবান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ