Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চিকিৎসক ও নার্সদের সুরক্ষায় পিপিই দিলেন কুসুম শিকদার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১:২৫ পিএম

করোনা প্রাদুর্ভাবে বিশ্বজুড়ে আতঙ্ক। বাংলাদেশও এর বাহিরে নয়। দিনে দিনে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। মারা গেছে কয়েকজন। এ পরিস্থিতিতে আক্রান্তদের চিকিৎসায় নিয়োজিত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ডিএসসি) চিকিৎসক ও নার্সদের সুরক্ষায় পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কুসুম শিকদার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার পক্ষে পিপিই পৌঁছে দেন সাজ্জাদ হোসেন ও রশিদ। যা গ্রহণ করেন ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন।

কুসুম শিকদার বলেন, বিশ্বজুড়ে একটি আতঙ্ক করোনা ভাইরাস। বর্তমান পরিস্থিতিতে চিকিৎসক ও নার্সদের পর্যাপ্ত সুরক্ষা প্রয়োজন। এই সংকটময় অবস্থায় রোগীর সেবা দিচ্ছেন তারা। সেবা দিতে গিয়ে প্রতিদিনই নতুন পিপিই দরকার পড়ছেই। সেই ভাবনা থেকেই আমার সামর্থ অনুযায়ি চিকিৎসাসেবায় নিয়োজিতদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

এছাড়াও এ অভিনেত্রী করোনার কারণে বিপর্যস্ত অসচ্ছল মানুষের কথাও ভাবছেন। জানালেন, করোনাভাইরাস বিস্তার রোধে বন্ধ করে দেয়া হয়েছে সবকিছু। জনজীবনে এই স্থবিরতায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন নিম্ন আয়ের মানুষ। সামনের দিনে সামর্থানুযায়ি তাদের পাশেও দাঁড়াতে চাই।



 

Show all comments
  • *শওকত* ২ এপ্রিল, ২০২০, ১:৫২ পিএম says : 0
    সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা প্রতিরোধ সম্ভব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ