Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আনোয়ারায় নিজ এলাকার মানুষের খবর নিতে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

ধৈর্য্য ধরে ঘরে থাকুন, আপনজনদের সুস্থ রাখুন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:১৫ পিএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, মহামারী করোনা ভাইরাসের আতংকিত এখন সারাবিশ^। এ প্রাণঘাতী বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। তাই আপনারা ধর্য্য ধরে নিজ-নিজ ঘরে থাকুন, ঘরের পরিজনদেরকে সুস্থ রাখুন। দলবল নির্বিশেষে সবাইকে আশপাশের দুঃস্থ, হতদরিদ্র সাধারণ মানুষের পাশে এগিয়ে আসুন। তিনি আরো বলেন, আতংকিত নয়, ঘরে থাকুন, সুস্থ থাকুন, সবাইকে সচেতন হয়ে এটি মোকাবেলা করতে হবে। বৃহস্পতিবার (০২ মার্চ) সকাল সাড়ে এগারোটায় চট্টগ্রামের নিজ সংসদীয় এলাকা আনোয়ারা উপজেলার বিভিন্ন এলাকায় নিজে গিয়ে সাধারণ মানুষের খোঁজখবর নেন তিনি। এসময়ে সাংবাদিকদের এ কথা বলেন।
ভূমিমন্ত্রী উপজেলার বারখাইন ইউনিয়নের ছৈয়দকুচাইয়া এলাকায় অগ্নিকা-ের পুড়ে যাওয়া ৮ পরিবারকে দেখতে যান এবং প্রতি পরিবারকে ২ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন। এছাড়াও তিনি উপজেলার চাতরী চৌমুহনী বাজার, বৈরাগ, বন্দর কমিউনিটি সেন্টার, বটতলী রুস্তমহাট, বারশত, রায়পুর, পরৈকোড়াসহ বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষদের খোঁজখবর নিয়ে বলেন, ভয় পাওয়ার কিছু নেই, আমি আপনাদের পাশে আছি এবং থাকব।
এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ মালেক, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ, সহকারি কমিশনার ভূমি তানভীর আহমেদ চৌধুরী, চাতরী ইউপি চেয়ারম্যান ইয়াছিন হিরো, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি নুরুল আবছার তালুকদার, মোহাম্মদ ইদ্রিছ, চাতরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুচ্ছফা, সাধারণ সম্পাদক আশীষ কুমার নাথ, ভূমিমন্ত্রীর সহকারি সচিব এড. ইমরান হোসেন বাবু।
নুরুল আবছার তালুকদার # ০২.০৪.২০২০ইংরেজি।



 

Show all comments
  • Md.Hasan ২ এপ্রিল, ২০২০, ২:৪৯ পিএম says : 0
    2 march na 2 april
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ