Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় অসহায় মানুষের পাশে দাঁড়ালো চেয়ারম্যান এজাজ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২০, ১১:৪১ এএম

অসহায় মানুষের পাশে দাড়িয়ে নজির স্থাপন করলেন ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ। যখন করোনার প্রভাবে মানুষ গৃহবন্দী আর অধিকাংশ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বেঁচে থাকার জন্য করোনার পাশাপাশি ক্ষুধার সাথে যুদ্ধ করতে হচ্ছে খেটে খাওয়া মানুষদের। এ দু:সময় অসহায় মানুষের পাশে হাতেগোনা কয়েকজন ছাড়া খুঁজে পাওয়া যাচ্ছে না অনেক জনপ্রতিনিধিদের।

ঠিক এমন সময় মানুষের পাশে দাড়িয়ে মানবতার পরিচয় দিলেন খুলনার সবচেয়ে তরুণ জনপ্রতিনিধি ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ। ব্যক্তিগত উদ্যোগে ডুমুরিয়া উপজেলায় হতদরিদ্র, অসহায়, শ্রমিক, দিনমজুর ও কর্মসংকটে থাকা পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করে চলেছে। নিজ অর্থায়নে ২০ হাজার মাক্স তৈরি করে বিতরণ করেছেন।

এলাকায় একজন উদার সমাজসেবক সুপরিচিত রয়েছে গাজী এজাজ আহমেদের। দীর্ঘ দিন ধরে তিনি এলাকায় মানুষের সুখ দুঃখে পাশে থেকে তাদের সাহায্য-সহযোগিতা করে চলেছেন। এছাড়া গাজী এজাজ আহমেদ অনেক গরীব ছেলে-মেয়েদের লেখা পড়ার খরচ নিজে বহন করেন, এছাড়া এলাকার রাস্তা ঘাট সংস্কার, অসুস্থ মানুষের চিকিৎসার ব্যাবস্থা করা সহ নিজের অর্থে গরীব অসহায় মানুষের বাড়ি পর্যন্ত তৈরী করে দিয়েছেন, এমন সব গুনের কারনে সকল মানুষের মনে তিনি জায়গা করে নিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ