Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণাঞ্চলের কোথাও এখনো কেভিড-১৯ রোগী নেই

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ৪:৪৫ পিএম

দক্ষিণাঞ্চলের কোথাও এখনো কেভিড-১৯ রোগী সনাক্ত হয়নি। বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়র্ডের ভেতরে ও বাইরে শণিবার মধ্যরাতেও সকালে যে দুজনের মৃত্যু হয়েছে তাদের কেউ করোনা ভাইরাস আক্রান্ত রোগী ছিলনা বলেও জানা গেছে। মঙ্গলবার ঢাকায় আইইডিসিআর-এ নিয়মিত ব্রিফিং-এ প্রতিষ্ঠানটির পরিচালক ঢাকার বাইরের বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডসমুহে মৃতদের কেউ কেভিড-১৯ রোগী ছিলনা বলে নিশ্চিত করেন। বর্তমানে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৫ জন, এবং বরগুনায় দুজন ও ভোলাতে ১ জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।
এদিকে মঙ্গলবার দুপুরের পূর্ববর্তি ২৪ ঘন্টায় দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলায় নতুন করে ৬০ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠান হয়েছে। ফলে মঙ্গলবার দুপুর পর্যন্ত কোয়ারেন্টিনে থাকা প্রবাসীর সংখ্যা ২ জাহার ৯শ দাড়িয়েছে বলে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানিয়েছেন। এসময় পর্যন্ত সুস্থবস্থায় ১ হাজার ৭০৯ জন হোম কোয়ারেন্টিন সম্পন্ন করেছে বলেও জানিয়েছেন পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ