Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে খাদ্য সহায়তা শুরু করল বিসিসি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে কর্মহীন দরিদ্র মানুষকে সরকার, সংগঠন ও ব্যক্তি পর্যায়ে সাহায্য শুরুর পরে বিলম্বে হলেও বরিশাল সিটি কর্পোরেশন নগরীর কর্মহীন অসহায়-দুঃস্থ ও সুবিধাবঞ্চিত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া শুরু করল। সাধারণ মানুষদের ঘরের বাইরে বের না হওয়ার নির্দেশ কার্যকর হওয়ার পঞ্চম দিনে গতকাল বিসিসির কয়েকজন কাউন্সিলর খাদ্য সহায়তা বিতরণ করেন।

বিসিসি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গতকাল নগরীর কেডিসি বস্তিতে কর্মহীন ১ হাজার ২শ’ জনকে খাদ্য সহায়তা দেয়া হয়। এদের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি করে মসুর ডালের প্যাকেট দেয়া হয়। ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এটিএম শহীদুল্লাহ কবির, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আয়শা তৌহিদ লুনা, বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুল, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখর দাসসহ অন্যরা এ সময় উপস্থিত ছিলেন।

বিসিসির প্রশাসনিক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, করোনা পরিস্থিতির কারণে নগরীর ৩০টি ওয়ার্ডের অন্তত ৪০ হাজার মানুষ বর্তমানে কর্মহীন অবস্থায় রয়েছেন। তাদের খাদ্য সহায়তা দেয়ার নির্দেশ দিয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। গতকাল থেকে তারা এ কার্যক্রম শুরু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ