Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামে গত ২৪ ঘন্টায় ৬ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৬৯ জন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ৫:৩৫ পিএম

কুড়িগ্রামে গত ২৪ ঘন্টায় ৬ জনসহ ৬৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ইতিমধ্যে ২৫৭ জনের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে।
স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, জেলার ৯ উপজেলায় মোট ৫৪০ জন বিদেশ ফেরত প্রবাসী এসেছে। এদের মধ্যে ৩২৬ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা সম্ভব হয়েছে।
সোমবার কুড়িগ্রাম সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান জানান, যারা হোম কোয়ারেন্টাইনে আছেন তারা সকলে সুস্থ রয়েছেন। করোনা মোকাবেলায় প্রস্তুতি হিসেবে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় কুড়িগ্রাম জেলার জন্য ১৬৮৫ পিপিইসহ মাস্ক ও গ্লোভস পেয়েছি। যা জেনারেল হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে বিতরণ করা হয়েছে। কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ১০টি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে আরো ৪০টি বেড প্রস্তুত রাখা হয়েছে।
এদিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের নতুন ভবনে করোনা রোগীদের চিকিৎসার জন্য প্রস্তুত রাখা আইসোলেশন ওয়ার্ড পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ