Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়া শহরে জীবাণুনাশক স্প্রে করেন পৌর মেয়র

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৭:১১ পিএম

দেশ ব্যাপী করোনা ভাইরাস আতংক। তাই পটুয়াখালীর কলাপাড়ায় পৌরসভা পক্ষ থেকে এ ভাইরাস প্রতিরোধে রাস্তাঘাট ও বাসা বাড়িতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হচ্ছে। রবিবার সকাল থেকে কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার নিজেই ফায়ার সার্ভিস কর্মীদের সথে নেমে শহরের বিভিন্ন পয়েন্টে জীবানুনাশক স্প্রে করিয়েছেন। এ সময় তার সাথে ছিলেন কলাপাড়া ফায়ার সাভিস স্টেশন আফিসার এনামুল হক সুমন, পৌর কাউন্সিলর মাহবুবুর রহমান. মো.আলআমিন সরদারসহ প্রিন্ট ও ইলেক্ট্রেনিক মিডিয়ার গনমাধ্যম কর্মীরা। এছাড়া তিন দিন ধরে পৌর শহরের প্রতিটি ওয়ার্ডে সংশ্লিষ্ট কাউন্সিলরের নেতৃত্বে স্প্রে করা হচ্ছে বলে পৌরসভা থেকে জানা গেছে।

কলাপাড়া ফায়ার সাভিস স্টেশন আফিসার এনামুল হক সুমন জানান, গত দু’দিন ধরে তাদের গাড়ি নিয়ে শহরের বিভিন্ন রাস্তায় জীবানুনাশক স্প্রে করা হচ্ছে।
পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, করোনা প্রতিরোধে পৌরবাসীকে সচেতন করতে এবং করোনা ভাইরাস যাতে না ছড়ায় এজন্য মাইকিং ও জীবানুনাশক স্প্রে করা হচ্ছে। সেই সাথে পৌরবাসীকে এ দূর্যোগ থেকে নিজেকে এবং পরিবারকে বাঁচানোর জন্য সবাইকে ঘরে থাকার অনুরোধ করেছে এই পৌর মেয়র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ