Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দরিদ্রদের পাশে দাঁড়াতে ভূমি মন্ত্রীর আহবান

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাসে আনোয়ারা-কর্ণফুলী এলাকার কোন মানুষ না খেয়ে থাকবেনা। এলাকায় গিয়ে অসহায়, খেটে খাওয়া, দিনমজুর, দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও নেতা কর্মীদের নির্দেশ দিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। তিনি গতকাল শনিবার দুপুরে নিজ বাসভবনে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ, কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মো. নোমান হোসেন, আনোয়ারা উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী আ.লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েমকে এই নির্দেশ দেন। এসময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে এলাকাবাসীর জন্য করোনা মোকাবেলায় সব ধরণের সহায়তার আশ্বাস দেন। এলাকায় গিয়ে নেতা কর্মীদের অসহায় ও দিন মজুরদের তালিকা করে তাদের ঘরে ঘরে খাওয়ার না থাকলে খাওয়ার পৌছে দেয়ার আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার জানান, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি আনোয়ারা বাসীর জন্য প্রাথমিকভাবে ৫ হাজার অসহায় লোকের তালিকা করে তাদের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন। আমরা সেই ভাবেই তালিকা করে দ্রæত অসহায়দের ঘরে ঘরে পৌছে দেয়ার ব্যবস্থা করব। পরে উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার ১১ ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে মন্ত্রী পক্ষ থেকে করোনা প্রতিরোধের জন্য একটি করে স্প্রে মেশিন প্রদান করেন।



 

Show all comments
  • মোঃ আকতার হোসেন ২৯ মার্চ, ২০২০, ১২:২৮ এএম says : 0
    আহবান কেন? আপনি নিজেই মন্ত্রী হিসাবে সকল দু:খকষ্ঠ ভোগীর প্রতি দায়িত্ব পালন করত েপারেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ