Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে হোম কোয়ারেন্টাইনে ১৮০ জনের বাড়িতে লাল নিশান

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৮:১৪ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে বিদেশ ফেরত ৩২ জন ও ২৮ পরিবারের ১৪৮ জনসহ মোট ১৮০ জনের বাড়িতে লাল নিশান উত্তোলন করা হয়েছে।

শুক্রবার(২৭ মার্চ) বিকেলে এ তথ্য দেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান সরকার। ১৮০ জনের মধ্যে বিদেশ ফেরত ৩২ জন এবং ২৮ পরিবারে লাল নিশান উত্তোলন করা হয়। উপজেলার সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামের বাকালীপাড়ার হিন্দু পল্লীর রিদয় চন্দ্র সরকারের ছেলে দিনার চন্দ্রের বউভাতে যোগ দিয়েছিলেন দুইজন আমেরিকা প্রবাসী। পরবর্তীতে ওই আমেরিকা প্রবাসীদ্বয়ের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হলে বাকালীপাড়ায় আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান. সদস্য সচিব ডাঃ আশরাফুজ্জামান সরকার,থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনাস্থলে গিয়ে রিদয় চন্দ্র সরকারসহ ওই পাড়ার ২৮টি হিন্দু পরিবারের ১৪৮ জন সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখেন। বর্তমানে পরিবারগুলোকে গ্রাম পুলিশের সার্বক্ষণিক নজরদারিতে রেখে করোনা ভাইরাস কমিটি পর্যবেক্ষণ করছেন। ডাক্তার আশরাফুজ্জামান সরকার আরো জানান,করোনা ভাইরাস থেকে বাঁচতে সকলকেই সচেতনতা অবলম্বন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ