Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে হোম কোয়ারেন্টাইনে ১৬৬৯জন, সেনাবাহিনীর ব্যাপক তৎপরতা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৬:৪১ পিএম

যশোর জেলায় হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে বুধবার বিকাল পর্যন্ত মোট ১হাজার ৬শ.৬৯জনকে। এই তথ্য নিশ্চিত করেছেন যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন।

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা দেওয়ার জন্য সেনাবাহিনী সদস্যরা ব্যাপক তৎপরতা চালাচ্ছেন। বুধবার সকালে সেনাবাহিনী যশোর জেলার দায়িত্বপ্রাপ্ত কর্ণেল নেয়ামুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন,পিপিএম ও সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন একসঙ্গে ২৫০ বেড হাসপাতাল পরিদর্শন করেন। তারা করোনা ভাইরাস প্রতিরোধে ব্যবস্থাপনা সম্পর্কে খোঁজ খবর নেন। আইসোলেশ ও কোয়ারেন্টাইন ওয়ার্ডের প্রস্ততি দেখেন।

সেনা সদস্যরা জেলার করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতনতা, বিদেশ ফেরতদের ব্যাপারে কী ব্যবস্থা নেওয়া হয়েছে প্রশাসনের কাছ থেকে তথ্য উপাত্ত সংগ্রহ করে মাঠে নেমেছেন। জানা যায়, যারা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তাদের বাড়িতে থাকতে বাধ্য করতে কাজ করছেন সেনা সদস্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ