Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সবার সহযোগিতায় করোনা দুর্যোগ মুক্ত করতে হবে -লে. ক. আতিফ সিদ্দিকী

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৮:০৯ পিএম

মাগুরায় করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্বপ্রাপ্ত সেনা কর্মকর্তা লে. কর্ণেল আতিফ সিদ্দিকী পিএসসিজি জানিয়েছেন, কোনো পেনিক সৃষ্টি করতে চাই না। চাই সকলের সহযোগিতার মাধ্যমে জাতীয় দূর্যোগ মোকাবেলা করতে।মাগুরায় করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্ব প্রাপ্ত সেনা কর্মকর্তা লে,কর্নেল আতিফ সিদ্দিকী পিএসসিজি মঙ্গলবার বিকেলে
মাগুরায় সেনা মোতায়েনের পর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সঙ্গে সভায় মিলিত হন এবং জেলার করোনা পরিস্থিতি, বাজার ব্যবস্থাপনা এবং পরবর্তি করণিয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

যশোর সেনানিবাসের ২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির অধিনায়ক লে: কর্নেল মো. আতিফ সিদ্দিকী সভা শেষে ব্রিফিং দেন।

তিনি বলেন, জেলার প্রত্যেকটি উপজেলাতে একটি করে সেনা ক্যাম্প স্থাপন করা হবে। যার মাধ্যমে আমরা পুরো জেলার বিভিন্ন হাট বাজারে সাধারণ মানুষের সঙ্গে কথা বলবো। তাদের মধ্যে জনসচেতনতা সৃষ্টিই আমাদের মূল উদ্দেশ্য। চাই এই জেলার মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলবে।

আমরা চাই তারা যেনো হোম কোয়ারেনটাইনে থাকেন। এতে করে সবাই মিলে এই জাতীয় দূর্যোগের মুহূর্তে সকলের সহযোগিতার মাধ্যমে একটি প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলতে পারবো।

মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ