Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরনদীতে হোম কোয়ারেন্টাইন না মানায় জরিমানা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৭:১৮ পিএম

চার দিনের জর, সর্দি ও কাশি নিয়ে ঢাকা থেকে এলাকায় এসে লোকালয়ে ঘোরাফেরা করাার কারণে বরিশালের গৌরনদী পৌরসভার বড় কসবা এলাকার এক গামের্›টস শ্রমিক (২৫)কে তিন হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান এ জরিমানা করেন। এ সময় ওই গৃহে লাল পতাকা উড়িয়ে আনসার পাহারায় বসিয়েছেন।
থানার এএসআই পিনাকী শিকদার জানান, চার দিনের জ¦র, সর্দি ও কাশি নিয়ে ওই এলাকার করিম সরদারের পুত্র গার্মেন্টস শ্রমিক রুহুল আমীন সরদার (২৫) স্ত্রী ও সন্তানসহ গতকাল মঙ্গলবার সকালে প্রতিবেশী এক আত্মীর বাড়িতে বেড়াতে যায়। স্থানীয়রা তাকেসহ পরিবারের ৩ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়। স্থানীয়দের কথা উপেক্ষা করে লোকালয়ে ঘোরাফেরা করলে এলাকাবাসী বিষয়টি গৌরনদীর ইউএনও’কে অবহিত করলে গতকাল মঙ্গলবার দুপুরে ওই গামের্ন্টস শ্রমিককে ৩ হাজার টাকা জরিমানা করে ওই গৃহে লাল পতাকা উড়িয়ে দিয়ে গ্রাম পুলিশকে পাহারায় বসিয়েছনে। গার্মেন্টস শ্রমিকসহ তার পরিবারের তিন সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ