Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে ৭২৮জন হোমকোয়ারেন্টাইনে, অর্থদণ্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৬:৫৮ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে নোয়াখালীর বিভিন্ন উপজেলায় বিদেশ ফেরত ৭২৮জন প্রবাসীকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদিকে সরকারি নিষেধ অমান্য করে হোমকোয়ারেন্টাইন মেনে না চলায় সুবর্ণচর উপজেলায় দুই প্রবাসীকে ১০ হাজার টাকা অর্থদ- করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে ৭২৮ প্রবাসী হোমকোয়ারেন্টাইনে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন বিভিল সার্জন ডা. মো মোমিনুর রহমান।

সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনুল হাসান ইভেন বলেন, গত ১৪মার্চ ওমান থেকে সুবর্ণচরের চরবাটা এলাকায় আসেন এক প্রবাসী। আসার পর থেকে হোমকোয়ারেন্টাইনে থাকার কথা থাকলেও তিনি তান না মেনে বাহিরে চলা ফেরা করছেন। এসমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ১২টার দিকে চরবাটা এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই প্রবাসীকে ৫হাজার টাকা অর্থদ- করা হয়েছে।

অপরদিকে গত ২৩মার্চ ভারত থেকে সুবর্ণচর উপজেলার চরওয়াপদা আসে এক প্রবাসী। ওইদিন থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত তিনি বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করেন। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই প্রবাসীকে ৫হাজার টাকা অর্থদ- করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ