Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে সন্ধ্যা ৬টা থেকে সকাল ১১ টা পর্যন্ত দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৫:২৪ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে বুধবার থেকে দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার সময় নির্ধারণ করে দিয়েছে ফুলপুর উপজেলা প্রশাসন।
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে আজ মঙ্গলবার সকালে অনুষ্ঠিত উপজেলা দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। সভার গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী বুধবার থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত উপজেলার সকল সাপ্তাহিক হাট/গরুর হাট, চা স্টল, ক্যারাম খেলা, চায়ের স্টলে টেলিভিশন পূরোপুরি বন্ধ থাকবে। নিত্যপণ্যের দোকান ও ঔষধের দোকান প্রয়োজনানুযায়ী খোলা থাকবে। এছাড়া অন্যান্য দোকান-পাট ও ব্যবসা প্রতিষ্ঠান সন্ধ্যা ৬টা থেকে সকাল ১১ টা পর্যন্ত বন্ধ থাকবে। গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী, সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৬টা খোলা থাকবে। তবে লোক সমাগম এড়িয়ে চলতে হবে।
উপজেলা দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির সভায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিসরিন আক্তার, সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, জনস্বাস্থ্য প্রকৌশলী দারুস সালাম, ছনধরা ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক, ভাইটকান্দি ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন আহম্মেদ, সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান ডাঃ আব্দুল মোতালেব, বালিয়া ইউপি চেয়ারম্যান আজহারুল মোজাহিদ সরকার, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, সাংবাদিক এটিএম রবিউল করিম, বিল্লাল হোসেন, ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও সহ উপজেলা দুর্যোগ ব্যাবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ