Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে ১৮০ জন হোম কোয়ারাইন্টাইনে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৫:০০ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে বিদেশ ফেরত ৩২ জন ও ২৮ পরিবারের ১৪৮ জনসহ মোট ১৮০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এরমধ্যে দুইজন বাধ্যতামূলক।
মঙ্গলবার(২৪ মার্চ) এ তথ্য দেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান সরকার।
জানা গেছে গত ১৫ মার্চ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামের বাকালীপাড়ায় রিদয় চন্দ্র সরকারের বাড়িতে তার ছেলে দিনার চন্দ্রের বউভাতে যোগদেন দুইজন আমেরিকা প্রবাসী। পরবর্তীতে কনের সাদুল্যাপুরস্থ বাবার বাড়িতে আসা ওই আমেরিকা প্রবাসী ব্যক্তিদ্বয়ের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হলে সুন্দরগঞ্জের বাকালীপাড়ায় আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান. সদস্য সচিব ডাঃ আশরাফুজ্জামান সরকার,থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনাস্থলে গিয়ে রিদয় চন্দ্র সরকারসহ ওই পাড়ার ২৮টি হিন্দু পরিবারের ১৪৮ জন সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখেন। বর্তমানে পরিবারগুলোকে গ্রাম পুলিশের সার্বক্ষণিক নজরদারিতে রেখে করোনা ভাইরাস কমিটি পর্যবেক্ষণ করছেন। এদিকে উপজেলাবাসির মাঝে আতঙ্ক বাড়ছে। তারা বলছেন বউভাতে আনুমানিক ১২/১৩শ’ আমন্ত্রিত অতিথি সর্বানন্দ ইউনিয়নসহ পাশ্ববর্তী এলাকা থেকে যোগ দেন। তাদের মাধ্যমে উপজেলায় করোনা ভাইরাস ছড়িয়ে যেতে পারে বলে আশংকা করা হচ্ছে।তাই আমন্ত্রিত অতিথিদের বিষয় খোঁজ খবর রাখা জরুরী হয়ে পড়েছে। এনিয়ে করোনা প্রতিরোধ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান জানান, এব্যাপারে খোজ খবর রাখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ