Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জোরদার হচ্ছে সংসদ ভবনের নিরাপত্তা

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদ ভবনের নিরাপত্তা আরও জোরদার করার নির্দেশ দিয়েছেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া। গতকাল বুধবার সকালে ডেপুটি স্পিকার সংসদ ভবন এলাকা পরিদর্শন করে এ নির্দেশ দেন। ডেপুটি স্পিকার সংসদ ভবনের প্রতিটি চেকপোস্ট সরেজমিনে পরিদর্শন করেন। সেখানে কর্তব্যরত নিরাপত্তা কর্মীদের খোঁজ-খবর নেন। পরিদর্শনকালে তিনি সংসদ ভবনে অননুমোদিত কোনও ব্যক্তি বা গাড়ি যাতে প্রবেশ করতে না পারে সে বিষয়ে কর্তব্যরত নিরাপত্তা কর্মীদের সতর্ক থাকার নির্দেশ দেন। এসময় তিনি নিজে দাঁড়িয়ে থেকে কয়েকজন দর্শনার্থীর প্রবেশের বৈধতা যাচাই করেন।
ডেপুটি স্পিকার ভিভিআইপিগণের প্রবেশপথে (গলফ-৮) নিরাপত্তা কর্মীর সংখ্যা আরও বৃদ্ধি করতে সিনিয়র সচিব ও সার্জেন্ট অ্যাট আর্মসকে নির্দেশ দেন। সব চেক পোস্টের প্রবেশ পথের গতিরোধক বাঁশকলগুলোকে ইলেক্ট্রিক করারও তিনি পরামর্শ দেন। নিরাপত্তা কর্মীদের জন্য পর্যাপ্ত বুলেট প্রুফ জ্যাকেট ও হেলমেট সরবারহ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও তিনি নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জোরদার হচ্ছে সংসদ ভবনের নিরাপত্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ