Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে অভিনেতা ডিপজল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৫:৩৬ পিএম

ছোট্ট একটি ভাইরাস করোনা যার কাছে অসহায় গোটা পৃথিবীর মানুষ। এখন পর্যন্ত সারাবিশ্বে ৩ লাখেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এ ভাইরাসে। তারমধ্যে প্রাণ হারিয়েছে ১৪ হাজারেরও বেশি মানুষ। বাংলাদেশেও ধীরে ধীরে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এ ভাইরাসে এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে।

ইতোমধ্যে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্ধ হয়েছে নাটক ও চলচ্চিত্রের সমস্ত কার্যক্রমও বন্ধ হয়েছে। হোম কোয়ারেন্টাইনে আছেন অসংখ্য মানুষ। এদিকে আগামী ২৬ তারিখ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, করোনা সংক্রমণ রোধে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলও স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে থাকছেন। নিজের সকল কাজ বন্ধ করে নিজের বাড়িতেই অবস্থান করছেন তিনি।

ডিপজল বলেন, ‘চারদিকে করোনার আতঙ্ক। এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নাই। আমি ঘরের বাইরে যাচ্ছি না। বাইরের সকল কাজ বন্ধ রেখেছি। সবাইকে অনুরোধ করবো, ঘর থেকে বের হবেন না। নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। এখন নিজের সুরক্ষার কথা নিজেকে ভাবতে হবে তাহলেই করোনা থেকে বাঁচা যাবে। সচেতন থাকতে হবে যেনো কোনো ভাবেই করোনা আপনাকে না অ্যাট্যাক করতে পারে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ