Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফল নিয়ে হোমকোয়ারেন্টাইনে হাজির পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৩:০৭ পিএম

বিদেশ ফেরত নাগরীক যাদের হোম কোয়ারেন্টাইনে আছেন তাদের বাসায় ফল নিয়ে হাজির পুলিশ। সোমবার নগরীর ১৬টি থানা এলাকায় হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের জন্য শুভেচ্ছা স্মারক হিসেবে পাঠানো হয়ে ফলভর্তি ঝুড়ি।
চট্টগ্রাম নগর পুলিশের কমিশনার মোহাম্মদ মাহাবুবর রহমানের চমকে দেওয়া এই ব্যতিক্রমি উদ্যোগে খুশি প্রবাসী ও তাদের পরিবারের সদস্যরা।
পুলিশ কমিশনার বলেন, প্রবাসীরা আমাদেরই ভাই-বন্ধু। করোনাভাইরাসের কারণে তারা দেশে এসে কোনো অপরাধ করেননি। করোনাভাইরাস যেন না ছড়ায়, পরিবার-পরিজনের স্বার্থে, দেশের স্বার্থে ১৪টা দিন বিশেষভাবে অবস্থান করে অতটুকু নিশ্চিত করছেন তারা। তাদের উৎসাহ দেয়ার জন্যই এ উপহার। হোম কোয়ারেন্টাইনে থাকা দেখতে যাওয়ার অর্থ হলো আমরা তাদের সাথেই আছি।
নগরীতে প্রায় ৫০০ প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। আজ থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলমান থাকবে। তাদের সবার কাছে সিএমপির উপহার পাঠানোর সঙ্গে সঙ্গে করোনা পরিস্থিতি নিয়েও ধারণা নিচ্ছেন পুলিশ সদস্যরা।



 

Show all comments
  • saimhn ২৩ মার্চ, ২০২০, ৪:২৫ পিএম says : 0
    good job go on
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ