Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শুটিং থেকে ফিরেই কোয়ারেন্টাইনে শাবানা আজমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৯:১৮ পিএম

মাস কয়েক আগেই সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি। দুঃসহ ওই স্মৃতি মুছে ফেলতে সম্প্রতি তিনি স্টিফেন স্পিলবার্গের একটি ছবির শুটিংয়ে গিয়েছিলেন বুদাপেস্ট। কিন্তু বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণ ভয়াবহ রুপ ধারণ করায় শুটিং মাঝ পথে রেখেই ভারত ফিরতে হয়েছে তাকে। দেশে ফিরেই তিনি সেলফ আইসোলেশনে চলে গিয়েছেন। সেখান থেকে টুইটার তিনি লিখেছেন, ‘শুটিং করতে বুদাপেষ্ট গিয়েছিলাম। ১৫ মার্চ সেখান থেকে ফিরেই ঘরবন্দি আছি। আগামী ৩০ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনেই থাকবো।’

এদিকে শাবানার মতো সম্প্রতি বিদেশ থেকে ফিরেছেন অনুপন খের। তিনি যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই বিমানবন্দরে নেমেই ইনস্ট্রাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি মুম্বাই বিমানবন্দরের বর্তমান অবস্থা দেখিয়েছেন। বিশ্বের অন্যতম ব্যস্ত বিমানবন্দর এখন জনমানব প্রায় শূণ্য। কোথাও কোথাও দেখা মিলছে মানুষের। তারা হয় বিমান সংস্থার কর্মী, নয়ত বিমানবন্দরে যেসব দোকান আছে, সেখানে কাজ করেন। যাত্রীর দেখা মিলছে কচিৎ কদাচিৎ। ভিডিওয় অনুপম খের বলেছেন, ‘সবেমাত্র নামলাম। বিমানবন্দরে আমাকে পরীক্ষা করা হয়েছে। আমি সেখান থেকে ক্লিনচিট পেয়েছি। কিন্তু আমি এখন বাড়িতেই থাকব। সেলফ আইসোলেশনে। আমাদের থাকা উচিত।’ ভিডিওয় সময় তার মুখে মাস্ক ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ