Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে হোম কোয়ারেন্টাইন না মানায় ২জনকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৭:১১ পিএম

শেরপুর জেলা শহরের রাজবল্লভপুর ও নকলা উপজেলায় কভিড-১৯ করোনাভাইরাস প্রতিরোধে প্রবাসী হোম কোয়ারেন্টাইন না মানায় দুই জনকে আর্থিক দণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
নকলা উপজেলার পৌরসভাধীন কলাপাড়া গ্রামের আলী আকাব্বর ভারত থেকে ফিরে হোম কোয়ারেন্টাইনে না মেনে বড়ীর সামনে ঘুরাফেরা করার সময় ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে অভিযান চালায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান।
এদিকে শেরপুর জেলা শহরের রাজবল্লভপুরের কংগো ফেরত ফিরুজ্জামান হোমকুয়ারেনটাইনে না গিয়ে নকলা, নালিতাবাড়ীসহ বিভিন্নস্থানে পালিয়ে বেড়াচ্ছিল। পরে শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মোবারক আলীর নেতৃত্বে একটি দল খোঁজে বের করে তাকে আটক করে হোম কোয়ারেনটাইনে রাখা হয়। একইসাথে তাকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ